Xoss BD Blog

ইনফিনিক্স মোবাইল ইনফিনিক্স 4 64 দাম কত ?

ইনফিনিক্স মোবাইল ইনফিনিক্স 4 64 দাম কত

ইনফিনিক্স 4 64 দাম কত ২০২৪ ?

যাদের বাজেট স্বল্প তারা চাইলে ইনফিনিক্স কোম্পানির ফোনগুলো ক্রয় করতে পারেন। ইনফিনিক্স কোম্পানি তাদের যাত্রা শুরু করে ২০১৩ সাল থেকে। যা আজ বাংলাদেশের বাজারে বর্তমানে ব্যপক জনপ্রিয় একটি স্মার্টফোন কোম্পানি। সর্বনিম্ন ১০ থেকে ১২ হাজার টাকা বাজেটের মধ্যে আপনি ইনফিনিক্স মোবাইল পেয়ে যাবেন। এমনকি ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি রম এমন দুর্দান্ত সব ফিউচারের স্মার্টফোন আপনি অল্প টাকার মধ্যে ইনফিনিক্স মোবাইল পেয়ে যাবেন। তাই যারা ১০ হাজার টাকার আশেপাশের বাজেটের মধ্যে ভালো মানের একটি ইনফিনিক্স 4 64 দাম কত ২০২৪ সম্পর্কে সকল তথ্য বিস্তারিত জানতে চাচ্ছেন তারা এই পোস্টটি সম্পূর্ন পড়ুন।

ইনফিনিক্স 4 64 দাম কত ?

যারা 4gb র‌্যামের এবং 64gb রম ক্যাপাসিটি সমৃদ্ধ এবং আকর্ষণীয় সব ফিচারের স্মার্টফোন ক্রয় করতে চাচ্ছেন। তারা নূন্যতম ৮০০০ টাকা হলেই অনেক ভালো মানের একটি স্মার্টফোন করতে পারবেন। বর্তমানে সর্বোচ্চ এই ইনফিনিক্স 4 64 দাম সর্বোচ্চ ১৫ থেকে ১৬ হাজার টাকা। এবং ন্যূনতম দামে ইনফিনিক্স মোবাইল পেয়ে যাবেন ১০ থেকে ১২ হাজার টাকায়। বর্তমান সময়ে যেমন ১০ হাজার টাকার মধ্যে 4gb ram এবং 64gb রমের infinix hot 10 play অনেক বেশি জনপ্রিয়তা এবং ব্যবহারের দিক থেকেও এটি অনেক ভালো।  অর্থাৎ অন্যান্য ফোনের থেকে এই ইনফিনিক্স মোবাইলের ব্যাটারি মিলিএম্পিয়ার ও বেশী হয়ে থাকে। অতএব কম দামের ভিতরে আপনি 4 gb এবং ৬৪ জিবি রমের অনেক ভালো মোবাইল পেয়ে যাবেন। যা নিচে বিস্তারিত মোবাইলের তালিকা উল্লেখ করা হয়েছে।

ইনফিনিক্স 4 64 দাম ও তালিকা

খুবই কম সময়ের মধ্যে ইনফিনিক্স ব্র্যান্ডের সকল স্মার্টফোন অনেক বেশি জনপ্রিয় হয়ে গিয়েছে। খুবই রিজেনেবল প্রাইসের মধ্যে অনেক ভালো মানের ইনফিনিক্স ব্র্যান্ডের মোবাইল পাওয়া যায়। বর্তমানে ৪ জিবি এবং ৬৪ জিবি রম এর স্মার্টফোনগুলো ১০ থেকে ১৫ হাজার টাকার আশেপাশে পাওয়া যায় এবং ফোনগুলোর ফিচার ও কোয়ালিটি যথেষ্ট ভালো।  তাই যারা অল্প টাকার মধ্যে ইনফিনিক্স এর 4gb এবং 64gb স্টোরেজের ভালো মানের মোবাইল অনুসন্ধান করছেন তারা নিচের এই তালিকাটি লক্ষ্য করুন।
ইনফিনিক্স 4GB RAM/64GB ROM বর্তমান দাম
Infinix S4 4GB RAM/64GB ১২ হাজার ৯৯০ টাকা।
Infinix Smart 8 ১০ হাজার ৪৯০ টাকা।
Infinix Smart 8 Pro ১২ হাজার টাকা।
Infinix Smart 6 Plus ১০ হাজার ৯৯৯ টাকা।
Infinix Hot 30i ১০ হাজার ৯৯৯ টাকা।
Infinix Hot 20i ১১ হাজার ৪৯৯ টাকা।
Infinix Hot 9 Play ৯ হাজার ৯৯০টাকা।
Infinix Hot 11s ১৪ হাজার ৯৯০ টাকা।
Infinix Smart 7 ৮ হাজার ৬১৫ টাকা।
Infinix Hot 12 Play ১২ হাজার ৪৯৯ টাকা।
Infinix Hot 12i ১২ হাজার ৪৯৯ টাকা।

সেরা Infinix মোবাইলের দাম কত ?

উপরে উল্লেখিত স্বল্প বাজেটের মধ্যে ইনফিনিক্স মোবাইল বাংলাদেশ প্রাইস ২০২৪ সালে কত এর তালিকা উল্লেখ করা হয়েছে। নূন্যতম ৮ হাজার টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১৫ হাজার টাকায় আপনি অনেক ভালো মানের একটি ইনফিনিক্স মোবাইল পেয়ে যাবেন। যেমন ১০ হাজার টাকার মধ্যে Infinix Hot 9 Play স্মার্টফোনটি অনেক ভালো মানের একটি মোবাইল। এছাড়াও এই অল্প বাজেটের মধ্যে বর্তমানে সবচেয়ে সেরা মোবাইল হচ্ছে infinix hot 10 play. এছাড়া ব্যবহারের দিক থেকে মোটামুটি ভালো মানের একটি স্মার্টফোন হলো Infinix Hot 12 Play.। এ ছাড়াও স্বল্প বাজেটের মধ্যে চাইলে আপনি Infinix S4 মাত্র ১২ হাজার টাকার মধ্যে ক্রয় করতে পারেন। ইনফিনিক্স মোবাইলের দাম সম্পর্কে আরো ভালোভাবে বিস্তারিত নিচে দেওয়া হলো।

ইনফিনিক্স মোবাইলের দাম ২০২৪

বর্তমানে বেশ কিছু ইনফিনিক্স মোবাইল ব্যবহারকারীদের কাছ থেকে মোটামুটি কিছুটা খারাপ রিভিউ জানা যায়। তবে অল্প টাকার মধ্যে ভালো মানের স্মার্টফোন খুব কমই পাওয়া যায়। বিশেষ করে প্রসেসর টা তেমন একটা ভালো পাওয়া যায় না। এবং ক্যামেরা ইনস্টলেশন এবং কোয়ালিটি তেমন একটা ভালো হয় না। তবে মোটামুটি আপনি ১০ হাজার থেকে ১৫ হাজার টাকার মধ্যে ইনফিনিক্স কোম্পানির ভালো স্মার্টফোন পেয়ে যাবেন।  ইনফিনিক্স মোবাইলের সবথেকে বড় আকর্ষণীয় দিক হচ্ছে দেখতে সুন্দর এবং এর ব্যাটারি ক্যাপাসিটিও অনেক ভালো।

ইনফিনিক্স হট 10 বাংলাদেশ প্রাইস

ইনফিনিক্স মোবাইল ইনফিনিক্স 4 64 দাম কত বাংলাদেশে ইনফিনক্স হট 10 কম বাজেটের মধ্যে এটি একটি সেরা গেমিং স্মার্টফোন ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রম এর ভেরিয়েন্টের স্মার্টফোনটি আপনারা পেয়ে যাবেন মাত্র ১২৯৯০ টাকায় এতে ব্যাবহার করা হয়েছে Media Tek Helio G70 প্রসেসর, এর ক্যামেরা 16 MP + 2 MP + 2 MP, ব্যাটারি ৫২০০ mah, এর ডিসপ্লে ৬.৭৮ ইঞ্চি ।

ইনফিনিক্স হট 10 এস দাম বাংলাদেশে

ইনফিনিক্স মোবাইল ইনফিনিক্স 4 64 দাম কত বর্তমানে ইনফিনিক্স হট 10 এস ১৩৯৯০ টাকা বা তার থেকে কিছুটা কমে বাজারে পেয়ে যাবেন এতে একটি শক্তিশালী গেমিং প্রসেসর ব্যাবহার করা হয়েছে এতে রয়েছে MediaTek Helio G85 প্রসেসর, এর রেয়ার ক্যামেরা 48-megapixel + 2-megapixel + AI এবং ফ্রন্ট ক্যামেরা 8-megapixel, ব্যাটারি ৬০০০ mah, এর ডিসপ্লে ৬.৮২ ইঞ্চি। এর দুইটি ভেরিয়েন্ট রয়েছে ৪ জিবি র‍্যাম ৬৪ জিবি রম ও ৬ জিবি র‍্যাম ৬৪ জিবি র‍ম।

ইনফিনিক্স মোবাইল হট 11 বাংলাদেশ প্রাইস

ইনফিনিক্স মোবাইল ইনফিনিক্স 4 64 দাম কত বর্তমানে খুব রিজেনেবল প্রাইসের মধ্যে ইনফিনিক্স হট 11 স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে ১১৯৯০ টাকার আশেপাশে এই মোবাইলটি আপনারা ক্রয় করতে পারবেন। এতে প্রসেসর হিসেবে ব্যাবহার করা হয়েছে 2.3.GHz Octa-Core Mediatek Helio G35 (12 nm), এর ক্যামেরা 13 MP, f/1.8, (wide), 1/3.1″, 1.12µm, AF, Front: 8 MP, f/2.0, (wide), ব্যাটারি ৬০০০ mah, এর ডিসপ্লে ৬.৮২ ইঞ্চি এতে রয়েছে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রম। বাজেটের কথা বিবেচনা করলে এটি কম প্রাইসের মধ্যে একটি ভালো স্মার্টফোন।

ইনফিনিক্স হট 12 বাংলাদেশ প্রাইস

ইনফিনিক্স মোবাইল ইনফিনিক্স 4 64 দাম কত বাংলাদেশে ইনফিনিক্স হট 12 এর বর্তমানে ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রম এর স্মার্টফোনটির দাম ১৪৯৯৯ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রম এর দাম ১৬৯৯৯ টাকা। এতে ব্যাবহার করা হয়েছে Media tek MT 6769Z Helio G85 (12nm) প্রসেসর, এর মেইন ক্যামেরা 13 MP | 2 MP ও ফ্রন্ট ক্যামেরা 8 MP, ব্যাটারি ৬০০০ mah, ডিসপ্লে ৬.৮২ ইঞ্চি।

ইনফিনিক্স Hot 20i 4 64 দাম কত 2024

ইনফিনিক্স মোবাইল ইনফিনিক্স 4 64 দাম কত Infinix Hot 20i এর 4gb র‍্যাম এবং 64gb রম স্টোরেজের স্মার্টফোনটি বর্তমানে পাওয়া যাচ্ছে ১১ হাজার ৪৯৯ টাকায়। এতে রয়েছে একটি শক্তিশালী Quad-core 2.0 GHz Cortex প্রসেসর। এবং ৫০০০ mah এর একটি দুর্দান্ত ব্যাটারী। অল্প দামের ভিতরে ইনফিনিক্স হট 20i স্মার্টফোনটি অনেক ভালো জনপ্রিয়তা পেয়েছে।  অনলাইন প্রাইস ১১৪৯৯ টাকা রয়েছে।  তবে নিকটস্থ যে কোন মোবাইলের দোকান বা শোরুম থেকে ১১১০০ থেকে ১১২০০ টাকায় এই ফোনটি পেয়ে যাবেন।

ইনফিনিক্স হট ৩০ প্রাইস ইন বাংলাদেশ

 হট ৩০ প্রাইস ইন বাংলাদেশ ১৩৯৯৯ টাকার মধ্যে ইনফিনিক্স হট ৩০ স্মার্টফোনটি আপনারা ৪/১২৮ জিবি ভেরিয়েন্টের পেয়ে যাবেন এবং ১৫৪৯৯ টাকা দিয়ে ৮/১২৮ জিবি ভেরিয়েন্টের স্মার্টফোনটি পেয়ে যাবেন। এতে ব্যাবহার করা হয়েছে Mediatek Helio G88 (12nm) প্রসেসর, এর মেইন ক্যামেরা Dual: 50 MP, (wide) এবং ফ্রন্ট ক্যামেরা 8 MP, ব্যাটারি ৫০০০ mah, ডিসপ্লে ৬.৭৮ ইঞ্চি।

ইনফিনিক্স নোট 30 5g

 নোট 30 5g ১৯০০০ টাকার আশেপাশে বাংলাদেশের বাজারে আপনার ইনফিনিক্স নোট 30 5g স্মার্টফোনটি পেয়ে যাবেন। এর দুটি ভেরিয়েন্ট রয়েছে র‍্যাম ৪/৮ ও রম ১২৮/২৫৬। এতে ব্যাবহার করা হয়েছে Mediatek Dimensity 6080 (6 nm) প্রসেসর, এর মেইন ক্যামেরা 108 MP, f/1.75, 26mm (wide), 1/1.67″, 0.64µm, PDAF এবং ফ্রন্ট ক্যামেরা 16 MP, f/2.0, (wide), ব্যাটারি ৫০০০ mah, ডিসপ্লে ৬.৭৮ ইঞ্চি।

FAQ

ইনফিনিক্স মোবাইল কেন এত জনপ্রিয়তা পেয়েছে ?

উত্তর: বিগত কয়েক বছর ধরে ইনফিনিক্স ব্রান্ড খুবই রিজেনেবল প্রাইসের অনেক ভালো ভালো স্মার্টফোন বাজারে লঞ্চ করে আসছে এবং এই কোম্পানির স্মার্টফোনগুলোর ফিচার ও অনেক ভালো একিই ফিচার এর ফোন গুলো অন্যান্য ব্রান্ডগুলো আরো চাড়া দামে বাজারে লঞ্চ করে তাই ইনফিনিক্স মোবাইল এত জনপ্রিয়তা পেয়েছে।

কম বাজেটের ইনফিনিক্স মোবাইল কি ভালো হয়?

উত্তর: কম বাজেটের ইনফিনিক্স মোবাইল গুলো মোটামুটি ভালো তবে ১২০০০ টাকা বা তার থেকে বেশি মুল্যের মোবাইল গুলো অনেকটাই ভালো হয়ে থাকে।

ইনফিনিক্স মোবাইল কেনার পূর্বে কি কি বিষয় লক্ষ্য করা উচিত?

উত্তর: ইনফিনিক্স মোবাইল কেনার পূর্বে স্মার্টফোনের দাম, প্রসেসর, ক্যামেরা, র‍্যাম/রম, ব্যাটারি ক্যাপাসিটি, ফিচার, ডিসপ্লে, চার্জার এসকল কিছু বিবেচনা করে কেনা উচিত।

ইনফিনিক্স মোবাইল কেন বেছে নিবেন ?

উত্তর: কম দামের মধ্যে ইনফিনিক্স দিচ্ছে অনেক ভালো ভালো স্মার্টফোন এই ফোন গুলো দামের তুলনায় মানে ভালো যাদের বাজেট কম তারা চাইলে এই ফোন ক্রয় করতে পারেন।

ইনফিনিক্স মোবাইল সম্পর্কে শেষ কথা

আশা করছি এই পোস্টটি থেকে আপনারা অনেকটাই উপকৃত হয়েছেন। এবং বিস্তারিত ভাবে ইনফিনিক্স 4 64 দাম কত তা জানতে পেরেছেন। ইনফিনিক্স মোবাইল কেনার পূর্বে স্মার্টফোনের দাম, প্রসেসর, ক্যামেরা, র‍্যাম/রম, ব্যাটারি ক্যাপাসিটি, ফিচার, ডিসপ্লে, চার্জার এসকল কিছু বিবেচনা করে আপনারা ক্রয় করবেন। যদি এই পোস্টটি আপনার কাছে একটু হলেও ভালো লেগে থাকে এবং আপনার কাছে যদি উপকৃত মনে হয় তাহলে অবশ্যই আপনার আশেপাশের সকলকে এই পোস্টটি শেয়ার করে দিন। ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *