Xoss BD Blog

ভিশন ফ্রিজের মূল্য তালিকা ২০২৪

ভিশন ফ্রিজের মূল্য তালিকা ২০২৪

এখনও অনেকের বাসা বাড়িতে কোন ফ্রিজ নেই। তাই অনেকেই বাসার জন্য নতুন ফ্রিজ কেনার সিদ্ধান্ত নিয়ে থাকেন। যেহেতু ভিশন কোম্পানির ফ্রিজ বাংলাদেশের বাজারে ব্যপক জনপ্রিয় তাই অনেকেই সিদ্ধান্ত নেয় ভিশন কোম্পানির ফ্রিজ কেনার। তবে আপনাকে অবশ্যই জেনে নেওয়া উচিত ভিশন ফ্রিজের মূল্য কত তা বাজার থেকে ফ্রিজ কেনার পূর্বে।

ভিশন ফ্রিজের মূল্য তালিকা ২০২৪

ছোট থেকে মাঝারি অথবা বড় সাইজের বেশ কিছু মডেলের ফ্রিজ ভিশন কোম্পানি তৈরি করেছে। আপনার বাজেট এবং চাহিদা অনুযায়ী আপনি চাইলে যে কোন মডেলের ভিশন ফ্রিজ কিনতে পারবেন। আপনার কোন নিকটস্থ ইলেকট্রনিক্সের পন্যের শোরুম অথবা ভিশন কোম্পানির অফিসিয়াল শোরুম থেকেও এ সকল ফ্রিজ গুলো আপনি চাইলে সুলভ মূল্যে ক্রয় করতে পারবেন। আমি  অনেক দিন যাবত লক্ষ্য করেছি যে অনেকেই ইন্টারনেটে প্রচুর পরিমানে ভিশন ফ্রিজের মূল্য তালিকাটি খুঁজে বেড়াচ্ছেন। তাই আপনাদের সুবিধার্থে ভিশনের কোন কোন মডেল ফ্রিজের দাম কত তা শেয়ার করব।

  • VSN GD Refrigerator RE-262L Mirror White Purple-TM ভিশন ফ্রিজের বর্তমান বাজার মূল্য ৩৬,৯০০ টাকা।

ভিশন ফ্রিজের মূল্য তালিকা ২০২৪

 

  • VSN GD Refrigerator RE-200L Red Juhua Flower -TM ভিশন ফ্রিজের বর্তমান বাজার মূল্য ৩২,৯০০ টাকা।

ভিশন ফ্রিজের মূল্য তালিকা ২০২৪

 

  • VSN GD Refrigerator RE-150L Golden Juhua Flower-TM ভিশন ফ্রিজের বর্তমান বাজার মূল্য ২৬,৫০০ টাকা।

ভিশন ফ্রিজের মূল্য তালিকা ২০২৪

  • VSN GD Refrigerator RE-180L Lily range -TM ভিশন ফ্রিজের বর্তমান বাজার মূল্য ৩০,৯০০ টাকা।

ভিশন ফ্রিজের মূল্য তালিকা ২০২৪

 

  • VSN GD Refrigerator RE-238L Blue Blooming FL-BM ভিশন ফ্রিজের বর্তমান বাজার মূল্য ৩৪,৭০০ টাকা।

ভিশন ফ্রিজের মূল্য তালিকা ২০২৪

  • VSN GD Refrigerator RE-200L Mirror White Purple-TM ভিশন ফ্রিজের বর্তমান বাজার মূল্য ৩৩,৯০০ টাকা।

ভিশন ফ্রিজের মূল্য তালিকা ২০২৪

  • VSN GD Refrigerator RE-216L Mirror Jaba FL-BM ভিশন ফ্রিজের বর্তমান বাজার মূল্য ৩৪,৯০০ টাকা।

ভিশন ফ্রিজের মূল্য তালিকা ২০২৪

  • VSN GD Refrigerator RE-150L Digital Red flower ভিশন ফ্রিজের বর্তমান বাজার মূল্য ৩৬,৫০০ টাকা।

ভিশন ফ্রিজের মূল্য তালিকা ২০২৪

  • VSN GD Refrigerator RE-200L Purple Peony -TM ভিশন ফ্রিজের বর্তমান বাজার মূল্য ৩২,৯০০ টাকা।

VSN GD Refrigerator RE-200L Purple Peony -TM

  • VSN GD Refrigerator RE-196L Pink Tulip Black-BM ভিশন ফ্রিজের বর্তমান বাজার মূল্য ৩২,৯০০ টাকা।

VSN GD Refrigerator RE-196L Pink Tulip Black-BM

  • VSN GD Refrigerator RE-185 Liter Pink Flower-BM ভিশন ফ্রিজের বর্তমান বাজার মূল্য ৩১,৯০০ টাকা।

VSN GD Refrigerator RE-185 Liter Pink Flower-BM

  • VSN GD Refrigerator RE-222L Mirror Blue FL-TM ভিশন ফ্রিজের বর্তমান বাজার মূল্য ৩৪,৯০০ টাকা।

VSN GD Refrigerator RE-222L Mirror Blue FL-TM

ভিশন ফ্রিজের দাম কত

যেহেতু ভিশন কোম্পানি টি প্রায় সকল সাইজের ফ্রিজ অর্থাৎ ছোট, বড়, মাঝারি সকল সাইজের ফ্রিজ তৈরি করে থাকে তাই এর দামটাও ফ্রিজ অনুযায়ী নির্ভর করে এবং এক একটির দাম এক এক রকম হয়ে থাকে। সাধারণত যে কোন বাসা বাড়িতে ব্যবহার করার জন্য বর্তমানে বাজারে ২৮ হাজার টাকা থেকে শুরু করে ৪০ হাজার টাকা পর্যন্ত ভীষণ কোম্পানির ফ্রিজ গুলো বেশ উপযোগী। কিন্তু আপনি যদি চান এর চাইতে কম বাজেটেও অর্থাৎ ২০ হাজার টাকার মধ্যে ফ্রিজ ক্রয় করতে পারবেন।

অনেকেই আছেন যারা প্রথমবারের মতো ফ্রিজ ক্রয় করবেন এবং তারা ইন্টারনেটে ভিশন ফ্রিজের দাম কত টাকা তা জানতে চান। ফ্রিজের গুণগতমান এবং ধারন ক্ষমতার উপর নির্ভর করে ২৫ হাজার টাকা থেকে শুরু করে ৪৫ হাজার টাকা পর্যন্ত ভিশন ফ্রিজ বাজারে কিনতে পাওয়া যায়। আপনি যদি ভিশন ফ্রিজের মডেল গুলোর সঠিক দাম জানতে চান তাহলে আপনাকে অবশ্যই ভিশন কোম্পানির অফিসিয়াল শোরুম গুলো ভিজিট করতে হবে।

ভিশন ফ্রিজ 262 লিটার

যাদের ফ্যামিলি মেম্বারদের সংখ্যা মোটামুটি বেশী তাদের জন্য ভীষণ কোম্পানির ২৬২ লিটার ফ্রিজ যথেষ্ট। আপনারা যারা এই ফ্রিজটি ক্রয় করতে চাচ্ছেন তাদেরকে অবশ্যই জানা উচিত যে বর্তমান বাজারে এই ফ্রিজটির দাম প্রায় ৩৮০০০ টাকা

ভিশন ফ্রিজ ১৫০ লিটার

তুলনামূলক ভাবে ছোট ফ্যামিলির জন্য অর্থাৎ যাদের ফ্যামিলির মেম্বারদের সংখ্যা ২ থেকে ৩ জন তাদের জন্য 150 লিটার ফ্রিজটি অত্যন্ত উপযুক্ত।  বর্তমান এই ফ্রিজটির বাজার মূল্য 150 লিটার এর দাম ২৭ হাজার টাকা।

ভিশন ফ্রিজ 200 লিটার

৩ থেকে ৫ জনের ফ্যামেলি মেম্বারদের জন্য ২০০ লিটার ফ্রিজটি যথেষ্ট। বর্তমান বাজারে ২০০ লিটার ভীষণ কোম্পানির তৈরি ফ্রিজের দাম প্রায় ৩৪ হাজার টাকার আশেপাশে।

ভিশন ফ্রিজ ১২ সেফটি দাম কত

সাধারণত কম বেশ প্রতিটি কোম্পানির ফ্রিজগুলো প্রতি লিটার হিসেবে ক্রয় বিক্রয় করা হয়ে থাকে। কিন্তু অনেকেই ফ্রিজ কিনতে চায় সেফটি হিসেবে। এ জন্য অনেকেই ইন্টারনেটে ভিশন কোম্পানির ১২ সেফটি ফ্রিজের সঠিক দাম কত তা খুজে বেড়ায়। বর্তমানে এই ভীষণ কোম্পানির ভালো সেফটি ফ্রি কিনতে পাওয়া যাচ্ছে ৩৫ হাজার টাকা থেকে শুরু করে ৪০ হাজার টাকার মধ্যে ।

ভিশন ফ্রিজ 252 লিটার দাম

মাঝারি সাইজের ফ্যামিল মেম্বারদের জন্য ২৫২ লিটার ভিশন কোম্পানির ফ্রিজ অত্যন্ত উপযোগী। এ সকল ফ্যামিলির কথা চিন্তা করেই ভিশন এই ফ্রিজটি তৈরি করেছে। যার দাম বর্তমান বাজারে প্রায় ৩৭ হাজার ৫০০ টাকা।

ভিশন ফ্রিজ 10 সেফটি দাম কত

আমরা প্রায় কম বেশ সকলে জেনেছি যে প্রতিটি ফ্রিজ সাধারণত প্রতি লিটার হিসেবে ক্রয় বিক্রয় করা হয়ে থাকে তবে অনেকেই ১০ সেফটি ভিশন কোম্পানির ফ্রিজ কেনার কথা চিন্তা করেন এবং দাম কত তা জানতে চান। বর্তমানে এই ১০ সেফটি ফ্রিজের দাম প্রায় ৩০ হাজার থেকে শুরু করে ৩৫ হাজার টাকা পর্যন্ত।

ভিশন ফ্রিজ ১৪২ লিটার

142 লিটার হচ্ছে ভিশন কোম্পানির তুলনামূলক সব চাইতে ছোট ক্যাপাসিটির ফ্রিজ। বর্তমান এর বাজার মূল্য হচ্ছে প্রায় ২৫ হাজার ৫০০ টাকা।

ভিশন ফ্রিজ ৩০৫ লিটার

আপনারা ফ্যামিলি মেম্বারদের সংখ্যা যদি অনেক বেশী বা বড় হয়ে থাকে অর্থাৎ আপনার ফ্যামিলির জন্য যদি একটি অনেক বড় ফ্রিজের প্রয়োজন হয়ে থাকে সে ক্ষেত্রে আপনি ৩০৫ লিটার ক্ষমতা সম্পন্ন ভিশন কোম্পানির ফ্রিজটি ক্রয় করতে পারেন। বর্তমানে এই ফ্রিজের বাজার মূল্য ৪১ হাজার ৫০০ টাকা।

শেষ কথা

নিজের অর্জিত পরিশ্রমের টাকায় অবশ্যই চেষ্টা করবেন যে ভালো কোন কোম্পানির ভালো মানের মানসম্পন্ন একটি ফ্রিজ ক্রয় করার জন্য। কারণ একটি ফ্রিজ মানুষ ক্রয় করে থাকে যাতে করে একটি ফ্রিজ পাঁচ থেকে দশ বছর ব্যবহার করতে পারে। আমি আপনাদের সাথে বর্তমানে ভিশন ফ্রিজের মূল্য তালিকাটি শেয়ার করার চেষ্টা করেছিলাম আজকের এই পোষ্টির মাধ্যমে । আশা করি আপনি এই পোস্টের মাধ্যমে ইতিমধ্যে ভিশন ফ্রিজের মূল্য তালিকা ২০২৪ সালে কেমন এবং ফ্রিজের ফিচারগুলো কি কি তা জানতে পেরেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *