charger fan price bangladesh

চার্জার ফ্যান এর দাম ২০২৪

Charger Fan Price Bangladesh

চার্জার ফ্যান এর দাম ২০২৪ সালে কত?

বিদ্যুৎ ছাড়া সুন্দর বাতাস দিতে চার্জার ফ্যানের বিকল্প নেই বিভিন্ন বাসা বাড়িতে, এমন কি অপ্রত্যাশিত জায়গায়। বিশেষ করে এই চার্জার ফ্যান গরমের সময় অনেক বেশি প্রশান্তি প্রদান করে থাকে। কারণ কারেন্ট সব সময় সব জায়গায় থাকে না, তাই যখন বিদ্যুৎ চলে যায় তখন এই চার্জার ফ্যান বিদ্যুৎ ছাড়াই আপনাকে বাতাস দিতে সক্ষম। এই চার্জার ফ্যানগুলোর বিভিন্ন স্পেশাল বৈশিষ্ট্য থাকে। যে স্পেশাল বৈশিষ্ট্য গুনে মানুষ চার্জার ফ্যান ক্রয় করতে বেশী সাচ্ছন্দবোধ করে থাকে। এই ব্লগে চার্জার ফ্যান এর দাম ২০২৪ সহ বিস্তারিত আলোচনা করব। বিশেষ করে আপনাদের একটি কমন প্রশ্নের উত্তর জানিয়ে দেবো তা হচ্ছে বাংলাদেশে কোন কোম্পানির চার্জার ফ্যান সবচেয়ে ভালো মানের। কেননা এই সকল ইলেকট্রনিক পণ্য ভালো মানের কেনা উচিত। তবে কোম্পানি ভেদে এই ইলেকট্রিক পণ্য গুলো ভালো মানের হয়ে থাকে। এছাড়াও কোন কোন কোম্পানির চার্জার ফ্যানগুলো কম দামে বিক্রি করা হয় তা নিয়েও আজকে পুরো আলোচনা করব।

চার্জার ফ্যান এর দাম ২০২৪

এ সকল চার্জার ফ্যানগুলো আপনি খুব অল্প টাকায় ক্রয় করতে পারবেন। আবার ভালো মানের ফ্যান বেশি টাকা দিয়েও ক্রয় করতে পারবেন। দামের উপর নির্ভর করছে আপনার চার্জার ফ্যানের গুণগত মান ও বৈশিষ্ট্য। আপনি হয়তো চার্জার ফ্যান সম্পর্কে অবগত আছেন। অর্থাৎ চার্জার ফ্যান আপনার কি কি উপকারে আসতে পারে। প্রথমত আপনাকে এই তীব্র গরমের সময় অনায়াসে ঘন্টার পর ঘন্টা চার্জার ফ্যান আপনাকে বাতাস দিতে সক্ষম।এই চার্জার ফ্যানগুলো যে কোন অপ্রত্যাশিত জায়গায় সহজে বহন করে নিয়ে গিয়ে বাতাস খেতে পারবেন। আর এটিই হচ্ছে চার্জার ফ্যানের সব থেকে ভালো একটি দিক। তাই আপনি যদি একটি চার্জার ফ্যান ক্রয় করার কথা চিন্তা করে থাকেন । তাহলে খুবই আসাধারন একটি সিদ্ধান্ত গ্রহণ করেছেন। তবে চার্জার ফ্যান ক্রয় করার আগে অবশ্যই এ সকল চার্জার ফ্যান এর দাম জানা আপনার জন্য অত্যন্ত জরুরী। তাই আপনাকে সহযোগিতা কারার জন্য নিচে এ সকল চার্জার ফ্যানের দাম কোম্পানি বেধে আলাদা করে উল্লেখ করা হয়েছে।  এখানে বিভিন্ন কোম্পানির চার্জার ফ্যান এর দাম আলোচনা করেছি। যেমন  ভিশন কোম্পানি, সিঙ্গার কোম্পানি, ওয়ালটন কোম্পানি, সুপারস্টার চার্জার ফ্যান, নোভা চার্জার ফ্যান, সানকা চার্জার ফ্যান  ইত্যাদি। তাই সকল কোম্পানির চার্জার ফ্যানের আলাদা মূল্য জানতে সম্পূর্ন কন্টেন্ট পড়ুন।

ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪ সালে কত?

চার্জার ফ্যান এর দাম ২০২৪

কোম্পানি বেধে এ সকল চার্জার ফ্যান অনেকেই ক্রয় করতে চান। তবে বাংলাদেশের সব থেকে জনপ্রিয় একটি কোম্পানি হলো ওয়ালটন কোম্পানি। এই ওয়ালটন কোম্পানি বাংলাদেশে সব থেকে ভালো মানের ইলেকট্রনিক সকল পণ্য উৎপাদন করে থাকে। এই ওয়ালটন কোম্পানি ভালো মানের চার্জার ফ্যান ও তৈরি করে থাকেন। এখন আপনি যদি ওয়ালটনের চার্জার ফ্যান ক্রয় করতে চান তাহলে আপনি সর্বনিম্ন ২০০০ টাকা ফ্যান কিনতে পারবেন। এবং সর্বোচ্চ প্রায় ৫ থেকে ১০ হাজার টাকায় ফ্যান ক্রয় করতে পারবেন।

সিঙ্গার চার্জার ফ্যানের দাম ২০২৪ সালে কত?

চার্জার ফ্যান এর দাম ২০২৪

সিঙ্গার চার্জার ফ্যান বেশিরভাগই টেবিল ফ্যান হয়ে থাকে। অর্থাৎ যে কোন জায়গায় সুবিধা মত স্ট্যান্ড করে রাখা যায়। আর এই সকল সুবিধা গুলোর জন্যই অনেকেই এই চার্জার ফ্যানগুলো ক্রয় করে থাকেন। তবে আপনি কম দামে অনেক ভালো মানের সিঙ্গার চার্জার ফ্যান পেয়ে যাবেন। বাজেট আরো একটু বেশি হলে আরো অনেক ভালো কোয়ালিটিফুল চার্জার ফ্যান ক্রয় করতে পারবেন।

তুলনামূলক দাম ২-৫ পাঁচ হাজার টাকার মধ্যে এই সিঙ্গার চার্জার ফ্যান পেয়ে যাবেন। তবে কম দামের সিঙ্গার চার্জার ফ্যান গুলো একটু নরমাল হবে, ব্যাটারি ব্যাকআপও একটু কম পাবেন, তবে বাজেট একটি বিষয় বাজেট যদি থাকে তাহলে ব্যাটারি ব্যাকআপ সহ অনেক বৈশিষ্ট্য ধারণকারী একটি সিঙ্গার চার্জার ফ্যান ক্রয় করতে পারবেন। আপনি বাজারে ১৬ ইঞ্চির সিঙ্গার চার্জার ফ্যানগুলো ১৯০০ টাকার মধ্যে পাবেন।

ডিফেন্ডার চার্জার ফ্যানের দাম কত?

চার্জার ফ্যান এর দাম ২০২৪

আপনি জেনে অবাক হবেন যে ডিফেন্ডার চার্জার ফ্যান বাংলাদেশের জনপ্রিয় চার্জার ফ্যানগুলোর মধ্যে একটি অন্যতম চার্জার ফ্যান। এটি অনেক উন্নত ও ভালো মানের একটি চার্জার ফ্যান। এ কোম্পানির চার্জার ফ্যান গুলো দীর্ঘ সময় ধরে বিদ্যুৎ ছাড়া বেকাপ খুবই ভালো দেয়। তাছাড়াও এই সকল ডিফেন্ডার চার্জার ফ্যানগুলোর ভিতরে মোবাইল চার্জিংয়ের সুব্যাবস্থাও থাকে।

ডিফেন্ডার চার্জার ফ্যানের দাম সম্পর্কে একটু জেনে নেই  ডিফেন্ডার চার্জার ফ্যান ১২ ইঞ্চির দাম ৪১০০ টাকা এবং ১৪ ইঞ্চির ডিফেন্ডার ফ্যানের দাম ৪৯৫০ টাকা। এ ছাড়াও Defender KM-F0082 ১২ ইঞ্চির চার্জার ফ্যান গুলোর দাম ২৮৫০ টাকা। অর্থাৎ আপনি সর্বোচ্চ প্রায় ৫ থেকে ৭ হাজার টাকার মধ্যে অনেক ভালো মানের এ সকল চার্জার ফ্যান ক্রয় করতে পারবেন।

ভিশন চার্জার ফ্যানের দাম ২০২৪ সালে কত?

চার্জার ফ্যান এর দাম ২০২৪

বর্তমানে ভিশন চার্জার ফ্যান বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। বাজারে ভিশন চার্জার ফ্যান আপনি অনেক পেয়ে যাবেন। এ সকল চার্জার ফ্যানগুলো চার্জ হতে বেশি সময় লাগে না এবং অল্প বিদ্যুৎ খরচেই চার্জ ফুল হয়ে যায়। এবং এই কোম্পানির চার্জার ফ্যান গুলো ৫-৫৫ ওয়াট এর পর্যন্ত হয়ে থাকে। এ সকল রিচার্জেবল ফ্যানগুলো পরিবেশবান্ধব। এই ফ্যানগুলো পরিবেশের কোন ক্ষতি করে না এমনকি বিদ্যুৎ খরচেও অনেকটা কমিয়ে আনতে অনেকটাই সহায়তা করে। ভিশন চার্জার ফ্যানগুলো সর্বনিম্ন ৩০০০-৩৫০০ টাকার মধ্যে ভাল একটি চার্জার ফ্যান ক্রয় করতে পারবেন। সর্বোচ্চ ৫ থেকে ৭ হাজার টাকায় আরো ভালো মানে ফ্যান ক্রয় করতে পারবেন।

Nova চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ?

Nova

যদি নোভা ফ্যানের মূল্য জানতে চান তাহলে লক্ষ্য করলেই দেখতে পারবেন যে এই নোভা ফ্যানগুলো অনলাইনে সর্বনিম্ন ৩-৪ হাজার টাকায় বিক্রি করা হয়। এই সকল চার্জার ফ্যান গুলোর বিভিন্ন মডেল রয়েছে। যেগুলোর মডেলের ভিত্তিতে আলাদা আলাদা করে এ সকল ফ্যানের এর মূল্য তালিকা উপস্থাপন করা হয়। তবে আপনাদের ধারণা দিতে পারি যে এর মূল্য সর্বোচ্চ প্রায় ৫০০০ টাকা দিয়ে এই নোভা চার্জার ফ্যান ক্রয় করতে পারবেন।

সুপার স্টার চার্জার ফ্যানের দাম কত?

চার্জার ফ্যান এর দাম ২০২৪

এই সুপার স্টার রিচার্জেবল চার্জার ফ্যানগুলো বিভিন্ন ধরনের হয়ে থাকে।  অর্থাৎ ১২ ইঞ্চি ১৪ ইঞ্চি ফংশন ফিচার ইত্যাদি ইত্যাদি। তবে ১২ ইঞ্চির সুপারস্টার চার্জার ফ্যানের দাম ৪ হাজার টাকা থেকে ৫ হাজার টাকায় পেয়ে যাবেন। যদি এ সকল চার্জার  ফ্যানের বৈশিষ্ট্য ভিন্ন রকম হয়ে থাকে তবে দামের মধ্যে অনেকটাই পার্থক্য হবে অন্যান্য সুপারস্টার ফ্যানের থেকে। যেমন কিছু চার্জার ফ্যান রয়েছে যাতে লাইট যুক্ত রয়েছে।  সুপারস্টার চার্জার ফ্যানগুলো সর্বনিম্ন ৩ হাজার টাকায় এবং সর্বোচ্চ প্রায় ৭ থেকে ৮ হাজার টাকার মধ্যে ক্রয় করতে পারবেন।

ক্লিক চার্জার ফ্যানের দাম কত?

ক্লিক চার্জার ফ্যানের দাম কত?

যারা কম দামের মধ্যে চার্জার ফ্যান কিনতে আগ্রহী তারা চাইলে এই চার্জার ফ্যান কিনতে পারবেন। এই ক্লিক চার্জার ফ্যান গুলো দুই হাজার টাকার মধ্যেই পাওয়া যায়। আবার কোন কোন জায়গায় তিন হাজার টাকার মধ্যেও পাওয়া যায়। তবে আপনাকে দোকানে উপস্থিত থেকে চার্জার ফ্যানগুলো চেক করে যাচাই বাছাই করে ক্রয় করতে হবে। আপনারা এই ক্লিক চার্জার ফ্যানগুলো  ২০০০ টাকা থেকে শুরু করে বিভিন্ন দামের মধ্যে পেয়ে যাবেন।

সানকা চার্জার ফ্যানের দাম কত?

সানকা

সানকা চার্জার ফ্যান গুলো বিভিন্ন মডেলের এবং বিভিন্ন ডিজাইনের হয়। অল্প টাকার মধ্যে পাওয়া যায় আবার বেশি টাকায়ও পাওয়া যায়। আপনার কত টাকা বাজেট তার উপর নির্ভর করছে আপনার সানকার চার্জার ফ্যান কেমন হবে। ২ হাজার থেকে ২৫০০ টাকায় একটি সানকার চার্জার ফ্যান ক্রয় করা করতে পারবেন।  এবং ভালো মানের ফ্যান ক্রয় করতে সর্বোচ্চ প্রায় ৫ থেকে ৬ হাজার টাকা আপনাকে খরচ করতে হবে।

কম দামে চার্জার ফ্যান?

কম দামে চার্জার ফ্যান

বিশেষ করে কম দামের চার্জার ফ্যানগুলো বেশিরভাগই নিম্ন মানের হয়ে থাকে।  যদি কম দামের ভিতরে ভালো মানের একটি চার্জার ফ্যান কিনতে চান তাহলে আপনাকে অবশ্যই ১৫০০ থেকে ২০০০ টাকা খরচ করতে হবে। অথবা ১২০০ থেকে ১৫০০ টাকা। তবে বিভিন্ন চায়না কোম্পানির ফ্যান আপনি পেয়ে যাবেন স্বল্প টাকায়।

আপনি জানলে অবাক হবেন যে ৩০০ টাকা দিয়েও একটি চার্জার ফ্যান ক্রয় করা যায়। বুঝতেই পারছেন যেটির মান অনেক নিম্নমানের। এমনকি  এ সকল ফ্যান ৪০০ টাকা ৫০০ টাকা এবং ৭০০ টাকা দিয়েও চার্জার ফ্যান আপনি ক্রয় করতে পারবেন তবে তা হবে খুবই নিন্ম মানের।

ছোট চার্জার ফ্যানের দাম কত?

ছোট চার্জার ফ্যানের দাম কত

 

ভালো মানের ছোট চার্জার ফ্যান গুলো সাধারণ ক্ষেত্রে ১২০০ থেকে ১৫০০ টাকায় পাওয়া যায়। তবে একদম কম দামের মধ্যে যদি ছোট চার্জার ফ্যান কিনতে চান তাহলে ৫০০ থেকে ৭০০ টাকার মধ্যে পেয়ে যাবেন। এছাড়া যদি আরো একটু ভালো মানের যদি কিনতে চান তাহলে ১৫০০ থেকে ২৫০০ টাকায় অনেক ভালো  মানের একটি ছোট চার্জার ফ্যান পেয়ে যাবেন।

কোন চার্জার ফ্যান সবথেকে ভালো?

নিজস্ব অভিজ্ঞতা থেকে বলতে পারি বাংলাদেশের মধ্যে walton, vision, singer এই চার্জার ফ্যান গুলো অনেক ভালো মানের হয়ে থাকে বাজারের অন্যান্য ফ্যানগুলোর তুলনায়।  যদি আপনার বাজেট বেশি হয়ে থাকে তাহলে এ সকল চার্জার ফ্যান গুলো আপনি কিনতে পারেন। আর যদি আপনার বাজেট অনেক কম হয়ে থাকে তাহলে সানকা চার্জার এবং ক্লিকটা চার্জার ফ্যান ফ্যান ইত্যাদি ক্রয় করতে পারেন। তবে সর্বোপরি এ সকল পণ্য অনলাইনে ক্রয় না করাই উত্তম নিজের দোকানে গিয়ে উপস্থিত থেকে ভালোভাবে দেখে শুনে ক্রয় করুন।

শেষ কথা

এই চার্জার ফ্যান গুলো কেনার পূর্বে অবশ্যই ব্যাটারি কত ওয়াটের এবং কত ভোল্টের তা জেনে ক্রয় করবেন। আশা করছি এ পোস্টটি পড়ে আপনারা বিভিন্ন ফ্যানের দাম সম্পর্কে একটি ভালো ধারনা পেয়েছেন। বিস্তারিত আলোচনা না করা হলেও সংক্ষেপে আপনাদেরকে এ সকল চার্জার ফ্যান এর দাম ২০২৪ সম্পর্কে ভালো ধারণা দিতে সক্ষম হয়েছি। যদি এই পোস্ট আপনাদের কাছে ভালো লেগে থাকে এবং উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনার একটি মূল্যবান কমেন্ট আমাদের Xoss BD ওয়েবসাইটের পোষ্টে দিয়ে যাবেন। ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *